শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:২১ অপরাহ্ন

শিরোনাম
সেনাবাহিনীর তত্ত্বাবধানে রামগতি – কমলনগর নদী তীর রক্ষা বাঁধ নির্মাণের দাবিতে মানববন্ধন বাষট্টির শিক্ষা আন্দোলন ও বর্তমান প্রাইভেট টিউশন নির্ভর শিক্ষা ব্যবস্থা টিআই মামুনের প্রত্যাহারে দাবীতে শ্রমিকদের কমর্সূচী নরেন্দ্র মোদির জন্মদিনে  তৃণমূল এনডিএমে অভিনন্দন চট্টগ্রামে ৪ দফা দাবীতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মানববন্ধন ও সমাবেশ   জাতিসংঘে যোগ দিতে রাষ্ট্রপ্রধানদের টিকার প্রমাণ দিতে হবে! ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস কতৃক শিক্ষকদের সাথে মত বিনিময় ও উপহার সামগ্রী প্রদান এড ভিশন বাংলাদেশ এর উদ্যোগে মত বিনিময় সভা অনুষ্ঠিত মডেল মেডিসিন শপ স্থাপন ও পরিচালনা বিষয়ক জুম ভারচুয়াল ট্রেনিং তামিমকে টি২০ বিশ্বকাপ স্কোয়াডে ফিরিয়ে আনার দাবীতে চট্টগ্রামে মানববন্ধন

চসিক মেয়রের শপথ : জনগণের হৃদয় জয় করে সেবা নিশ্চিত করুন : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র ও তাঁর নির্বাচিত পর্ষদকে অভিনন্দন জানিয়ে বলেছেন,জনগণ আপনাদের ভোট দিয়ে নির্বাচিত করেছে এখন আপনাদের জনগণের হৃদয় জয় করে তাদের অধিকতর সেবা নিশ্চিত করা লাগবে। আওয়ামী লীগ এক যুগ ধরে ক্ষমতাসীন। চট্টগ্রামের উন্নয়নের যে মেগা প্রকল্পগুলোর কাজ চলমান রয়েছে তার সুফল যেন নগরবাসী পেতে পারে সে ব্যাপারে ব্যবস্থাপনাগত কার্যক্রমগুলো সমন্বয়ের মাধ্যমে কার্যকর করা এখন আপনাদের দায়িত্ব। তিনি আজ সকালে ঢাকায় ওসমানী স্মৃতি মিলনায়তনে উপস্থিত চট্টগাম সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরীকে গণভবন থেকে ভার্চুয়ালি শপথ বাক্য পাঠ করানোর পর একথা গুলো বলেন।
এর পরেই স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম এমপি চসিকের নব নির্বাচিত সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলরদের শপথবাক্য পাঠ করান। এসময় উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এমপি, স্থানীয় সরকার প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য এমপি, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস, শিক্ষা উপমন্ত্র্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি, চসিকের সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ. জ. ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহম্মেদ এমপি, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সুনীল সরকার,কোষাধ্যক্ষ আবুদচ ছালাম, চট্টগ্রাম মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহামুদ,শফিক আদনান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, দপ্তর সম্পাদক হাসান মাহামুদ শমসের, সমাজকল্যান সম্পাদক মোহাম্মদ হোসেন, নির্বাহী সদস্য বখতিয়ার উদ্দিন খান,যুব লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মাহমুদুল হক, মহানগর যুবলীগের আহŸায়ক মহিউদ্দিন বাচ্চু, যুগ্ম আহŸায়ক দেলোয়ার হোসেন খোকা, ফরিদ মাহমুদ প্রমুখ।
শপথ অনুষ্ঠান শেষে নব নির্বাচিত মেয়র এম রেজাউল করিম চৌধুরী তাঁর নির্বাচিত পর্যদ ও দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে ধানমন্ডি ৩২ নম্বরের বঙ্গবন্ধু স্মাৃতি যাদুঘরে তাঁর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন।
আগামীকালের কর্মসূচি: চট্টগাম সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী তাঁর পর্ষদকে সাথে নিয়ে আগামীকাল শুক্রবার সকাল ৭টায় ঢাকা থেকে গোপালগঞ্জ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পমাল্য অর্পণের উদ্দেশ্যে যাত্রা করবেন। ওই খানে জুমার নামায আদায় শেষে তিনি বঙ্গবন্ধুর কবর জিয়ারত করবেন।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com