সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৭ পূর্বাহ্ন

সাহস হারাবেন না, আমরা আগের অবস্থায় ফিরে আসব – কামরুন মালেক

ওমেন চেম্বারের সাথে আমার আত্মার সর্ম্পক।আপনাদের অনেক ভালবাসি।ছোট-খাটো ব্যবসা নিয়ে আপনারা যারা এসেছেন,একদিন অনেক বড় ব্যবসায়ি হবেন ।সাহস হারাবেন না। আমরা একদিন আগের অবস্থায় ফিরে আসব ।

আজ বুধবার সকালে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে এবং ইউরোপিয়ান ইউনিয়ন ও বাংলাদশে সরকার কর্তৃক গঠিত প্রিজম বাংলাদেশ এবং এসএমই ফাউন্ডেশনের সহযোগিতায়  ৫দিন ব্যাপি এই আতঙ্কগ্রস্ত ও ক্ষতিগ্রস্থ সিএমএসএমই খাতের এই নারী উদ্যোক্তাদের সহযোগিতা সিএমএসএমই প্রোডাক্টস ফেয়ার  এর উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি উইম্যান কো-অপারেটিভ সোসাইটি লি. চেয়ারম্যান বাংলাদেশ মহিলা সমিতির চট্টগ্রার এর সভাপতি কামরুন মালেক এসব কথা বলেন।

তিনি বলেন,প্রত্যেক বছরবড় করে মেলার আয়োজন করলেও এবার  কোভিড-১৯ জন্যে মেলা আয়োজন করতে না পারলেও প্রেসিডেন্ট মনোয়ারা হাকিমের উদ্যেক্তাদের জন্যে আগ্রাবাদ হোটেলে মেলা আয়োজন করায়প্রেসিডেন্ট মনোয়ারা হাকিমের প্রতি কতৃজ্ঞ।

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি প্রেসিডেন্ট ইর্নচাজ(সিনিয়র ভাইস প্রেসিডেন্ট) আবিদা মোস্তফার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন মেলা কমিটির চেয়ারপার্সন রেবেকা নাসরিন,   বক্তব্য রাখেন সাবেক সাংসদ সাবিহা নাহার বেগম,প্রিজন বাংলাদেশে টিম লিডার  আলী সাবেত ,পুনাক সিএমপির  সহসভাপতি শিউলি ভৌমিকসহ প্রমুখ।

অতিথিরা  ফিতা কেটে বেলুন উড়িয়ে ৫দিন ব্যাপি মেলা উদ্ভোধন করেন।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com