শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:২২ অপরাহ্ন

শিরোনাম
সেনাবাহিনীর তত্ত্বাবধানে রামগতি – কমলনগর নদী তীর রক্ষা বাঁধ নির্মাণের দাবিতে মানববন্ধন বাষট্টির শিক্ষা আন্দোলন ও বর্তমান প্রাইভেট টিউশন নির্ভর শিক্ষা ব্যবস্থা টিআই মামুনের প্রত্যাহারে দাবীতে শ্রমিকদের কমর্সূচী নরেন্দ্র মোদির জন্মদিনে  তৃণমূল এনডিএমে অভিনন্দন চট্টগ্রামে ৪ দফা দাবীতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মানববন্ধন ও সমাবেশ   জাতিসংঘে যোগ দিতে রাষ্ট্রপ্রধানদের টিকার প্রমাণ দিতে হবে! ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস কতৃক শিক্ষকদের সাথে মত বিনিময় ও উপহার সামগ্রী প্রদান এড ভিশন বাংলাদেশ এর উদ্যোগে মত বিনিময় সভা অনুষ্ঠিত মডেল মেডিসিন শপ স্থাপন ও পরিচালনা বিষয়ক জুম ভারচুয়াল ট্রেনিং তামিমকে টি২০ বিশ্বকাপ স্কোয়াডে ফিরিয়ে আনার দাবীতে চট্টগ্রামে মানববন্ধন

সন্ত্রাসের মিলনমেলায় পরিণত হয়েছে চট্টগ্রাম: খসরু

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, চট্টগ্রামে কোনো নির্বাচন অনুষ্ঠিত হয়নি। পুরো চট্টগ্রাম আজ সন্ত্রাসের মিলনমেলায় পরিণত হয়েছে।

বুধবার (২৭ জানুয়ারি) বিকেল ৫টায় নগরের নাসিমন ভবন বিএনপির দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন তিনি।

আমীর খসরু বলেন, অন্তত একটি বিষয়ে আনন্দিত, সাংবাদিকরা কেউ আহত হননি। আপনাদের কেউ মারধর করেনি, এ জন্য আমি সন্তুষ্ট। আওয়ামী পুলিশ বাহিনী শতভাগের চেয়ে বেশি দায়িত্ব পালন করেছে ভোট কারচুপি করতে।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের অধীনে নির্বাচনে যাওয়ার একমাত্র উদ্দেশ্য গণতন্ত্র প্রতিষ্ঠা করা। বিএনপি গণতন্ত্রের জন্য এখনও লড়াই করছে। ‘অনির্বাচিত’ সরকার মানুষের ভোটের অধিকার হরণ করছে। আজকের নির্বাচনে এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। নেতাকর্মীদের গ্রেফতার করা হয়েছে। ইতোমধ্যে ২০টি মামলা ও কয়েক হাজার নেতাকর্মীকে আসামি করা হয়েছে। দুই-তিন দিনে পুরো চট্টগ্রাম সন্ত্রাসের মিলনমেলায় পরিণত হয়েছে।

খসরু বলেন, উত্তর-দক্ষিণ আওয়ামী লীগের সন্ত্রাসীদের নিয়ে এসে সন্ত্রাসের রাজত্ব কায়েম করা হয়েছে। প্রকাশ্যে অস্ত্র নিয়ে মহড়া দিয়েছে। একদিকে আইনশৃঙ্খলা বাহিনীর ভয়ভীতি প্রদর্শন, অন্যদিকে নগরের বাইরের লোকজন এনে ত্রাসের রাজত্ব করা হয়েছে।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com