শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৮ অপরাহ্ন

শিরোনাম
সেনাবাহিনীর তত্ত্বাবধানে রামগতি – কমলনগর নদী তীর রক্ষা বাঁধ নির্মাণের দাবিতে মানববন্ধন বাষট্টির শিক্ষা আন্দোলন ও বর্তমান প্রাইভেট টিউশন নির্ভর শিক্ষা ব্যবস্থা টিআই মামুনের প্রত্যাহারে দাবীতে শ্রমিকদের কমর্সূচী নরেন্দ্র মোদির জন্মদিনে  তৃণমূল এনডিএমে অভিনন্দন চট্টগ্রামে ৪ দফা দাবীতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মানববন্ধন ও সমাবেশ   জাতিসংঘে যোগ দিতে রাষ্ট্রপ্রধানদের টিকার প্রমাণ দিতে হবে! ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস কতৃক শিক্ষকদের সাথে মত বিনিময় ও উপহার সামগ্রী প্রদান এড ভিশন বাংলাদেশ এর উদ্যোগে মত বিনিময় সভা অনুষ্ঠিত মডেল মেডিসিন শপ স্থাপন ও পরিচালনা বিষয়ক জুম ভারচুয়াল ট্রেনিং তামিমকে টি২০ বিশ্বকাপ স্কোয়াডে ফিরিয়ে আনার দাবীতে চট্টগ্রামে মানববন্ধন

বিএনপি`র অবস্থা নাচতে না জানলে উঠান বাঁকার মতো: তথ্যমন্ত্রী

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, চট্টগ্রাম সিটি নির্বাচনে বিএনপির সন্ত্রাসীরা তাদের নেতাকর্মীদের উপর হামলা করেছে। এতে তাদের অনেক নেতাকর্মী আহত হয়েছে। তারপরও বিএনপি বলছে নির্বাচন আওয়ামী লীগের সাথে হয়নি, হয়েছে পুলিশের সাথে।
বুধবার (২৭ জানুয়ারি) নগরের দেওয়ানজী পুুকুরপাড়ের নিজ বাসভবনে চসিক নির্বাচন প্রসঙ্গে এসব কথা বলেন তিনি।
তিনি বলেন, বিএনপি ১৯৯৪ সাল থেকে চট্টগ্রামে কখনো বিজয়ী হয়নি। মাঝখানে মনজুরুল আলমকে ভাড়া করে নিয়ে যাওয়া হয়েছিল। সেও আমাদের পার্টির লোক, তাকে অনেকে সে সময়ে ভোট দিয়েছিল। এখনও তিনি আমাদের সাথে আছেন। আওয়ামী লীগকে চট্টগ্রামের জনগন ১৯৯৪ থেকে বিজয়ী করে আনছেন। বিএনপি নির্বাচনে এসেছে প্রশ্নবিদ্ধ করার জন্য। ভোট শেষ হওয়ার আগে ঢাকায় রিজভী সাহেব সংবাদ সম্মেলন করে বলে দিয়েছেন, ভোটের নামে তামাশা হচ্ছে। ভোট শেষ হওয়ার পর পর আমীর খসরু সাহেবও বললেন, আওয়ামী লীগের সাথে ভোট হয়নি, প্রশাসনের সাথে ভোট হয়েছে। তাদের এ কথায় বোঝা যাচ্ছে, নাচতে না জানলে উঠান বাঁকার মতো অবস্থা হয়েছে তাদের।
নির্বাচনে সহিংসতার বিষয়ে তিনি বলেন, সহিংসতা কখনো কাম্য নয়, তারপরও টুকটাক হয়ে থাকে। সেটা দুর্ভাগ্যজনক।
এসময় দলের কিছু বিদ্রোহী কাউন্সিলের বিজয়ী হওয়া প্রসঙ্গে জানতে চাইলে মন্ত্রী বলেন, আওয়ামী লীগ বিএনপি বা জাতীয় পার্টির মতো রাজনৈতিক দল নয়। কলমের খোঁচাতে নেতা বানালাম, আরেক খোঁচাতে বহিষ্কার করলাম। আওয়ামী লীগে আলোচনার ভিত্তিতে সিদ্ধান্ত হয়। তাদের বিষয়েও আলোচনা করে সিদ্ধান্ত হবে।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com