শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৭ অপরাহ্ন

শিরোনাম
মোদীর জন্মদিনে শেখ হাসিনার ৭১টি লাল গোলাপ করোনায় আরও ৩৮ জনের মৃত্যু সেনাবাহিনীর তত্ত্বাবধানে রামগতি – কমলনগর নদী তীর রক্ষা বাঁধ নির্মাণের দাবিতে মানববন্ধন বাষট্টির শিক্ষা আন্দোলন ও বর্তমান প্রাইভেট টিউশন নির্ভর শিক্ষা ব্যবস্থা টিআই মামুনের প্রত্যাহারে দাবীতে শ্রমিকদের কমর্সূচী নরেন্দ্র মোদির জন্মদিনে  তৃণমূল এনডিএমে অভিনন্দন চট্টগ্রামে ৪ দফা দাবীতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মানববন্ধন ও সমাবেশ   জাতিসংঘে যোগ দিতে রাষ্ট্রপ্রধানদের টিকার প্রমাণ দিতে হবে! ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস কতৃক শিক্ষকদের সাথে মত বিনিময় ও উপহার সামগ্রী প্রদান এড ভিশন বাংলাদেশ এর উদ্যোগে মত বিনিময় সভা অনুষ্ঠিত

ভারতের প্রজাতন্ত্র দিবসে আ জ ম নাছির উদ্দীনের শুভেচ্ছা

ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে চট্টগ্রামে নিযুক্ত সহকারি হাই কমিশনার অনিন্দ্য ব্যানার্জীকে শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। আজ ২৬ জানুয়ারি সন্ধ্যায় হোটেল রেডিসন ব্লু হোটেলে ভারতের ৭২তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি উপস্থিত হয়ে এই শুভেচ্ছা জ্ঞাপন করেছেন। এতে চট্টগ্রামের বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্ট নাগরিকরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে আ জ ম নাছির উদ্দিন বলেন, ১৯৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধে ভারত আমাদের অকৃত্রিম সহযোগিতা দিয়েছে। শুধু সামরিক সহযোগিতায় নয়, এদেশের এক কোটি জনগণকে আশ্রয় দিয়েছিল ভারত। দেশটির মহান নেত্রী ইন্দিরা গান্ধী সেসময় বাংলাদেশের স্বাধীনতার জন্য বিশ্ব জনমত গঠনে অনন্য অবদান রেখেছিলেন। স্বাধীনতা যুদ্ধের সময় থেকে বাংলাদেশ ও ভারতের জনগণের মধ্যে ঐক্যের যে সূচনা হয়েছে, সে ভ্রাতৃত্ব ও সৌহার্দ্যকে এগিয়ে নেয়ার মাধ্যমে আমাদের পারস্পরিক সম্পর্ক উত্তরোত্তর সমৃদ্ধ হবে।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com