শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:০২ অপরাহ্ন

শিরোনাম

 নৌকাকে সমথর্ন দিয়ে সরে গেলেন খোকন চৌধুরী

আওয়ামী লীগের দলীয় প্রার্থী মুক্তিযুদ্ধা  রেজাউল করিম চৌধুরীকে  সমথর্ন দিয়ে সরে গেলেন  তৃণমুল এনডিএম চেয়ারম্যান খোকন   চৌধুরী।

আজ সন্ধ্যায়  তৃণমূল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন বাংলাদেশ এর চেয়ারম্যান ও  চসিকের স্বতন্ত্র প্রার্থী খোকন   চৌধুরী।

তিনি বলেন,  বাংলাদেশ তৃণমূল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন বাংলাদেশ আওয়ামলীর সাথে শরীক দল হিসেবে ছিলাম , আছি , থাকব । তাই শরীক দল হিসেবে  শেখ হাসিনার মনোনিত প্রার্থী মুক্তিযুদ্ধা  রেজাউল করিম চৌধুরীকে আমি স্বতন্ত্র প্রার্থীচৌধুরী ও আমার দল উনাকে সমর্থন করে উনার পক্ষে নির্বাচন কার্যক্রম চালানোর সিদ্ধান্ত নিয়।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সকল  ভোটারদের প্রতি ও আমার দলের নেতা কর্মীদের প্রতি আহবান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনিত  মেয়র প্রার্থীকে নৌকা মার্কায় ভোট প্রদান করে জয়যুক্ত করুন এবং বঙ্গবন্ধুর সোনা বাংলা গঠন কল্পে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে সুযোগ  করে দিন । পরিশেষে আবারও বলছি  প্রধানমন্ত্রী মমনোনিত প্রার্থীকে ভোট প্রদান করুন এবং আপনাদের সকলের প্রতি শুভ কামনা রইল ।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ডা. প্রণব চৌধুরী, সেলিম উল্লা,মোরশেদ,আসমা রেগম,রুপা,প্রীতিিআকাশ ,শুভ,লিটন,মুক্তিযুদ্ধা ইছহাক ,সাগর দে, মোহাম্মদ শাহাবুদ্দীন, সুমন সরকার, মো:আমিন, সুমন ছন্দ্র দাশ,শুভ দেব নাথ,অনিক দে প্রমুখ।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com