বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৪ পূর্বাহ্ন

শিরোনাম
বোর্ডের সনদ পাবে জেএসসি-জেডিসি পরীক্ষার্থীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন নগর  মৎস্যজীবী লীগের উদ্যেগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম  জন্মদিন উদযাপন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকীতে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবকলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল প্রধানমন্ত্রীর জন্মদিনে ভার্চুয়াল সম্মেলনে মেয়র শেখ হাসিনা বাঙালীর আস্থা ও বিশ্বাসের ঠিকানা অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে শেখ হাসিনাকে অমৃত্য ক্ষমতায় দেখতে চাই – খোকন চৌধুরী গোলাম আকবর খোন্দকারের নেতৃত্বে বিএনপি ও অঙ্গ সংগঠনসমূহের নেতা কর্মীরা ঐক্যবদ্ধ ড্রেনে পড়ে নিখোঁজ সাদিয়ার মরদেহ উদ্ধার রেল কারখানায় টেন্ডারের আড়ালে দ্বিগুন স্ক্র্যাপ ভাগিয়ে নিচ্ছেন এসএ করপোরেশন শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ

মুক্তিযুদ্ধের চেতনা, গনতন্ত্র, উন্নয়নের প্রশ্নে নৌকায় ভোট দিন

আজ রবিবার সারাদিন বিভিন্ন সংগঠন ও নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির সাথে মতবিনিময় সভা করে ব্যস্ত সময় পার করছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রেজাউল করিম চৌধুরী।
সকাল ১১টায় তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মুক্তিযুদ্ধের স্বপক্ষের শিক্ষকদের প্যানেল হলুদ দলের উদ্যোগে প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনাতনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অংশ নেন। এরপর তিনি আগ্রাবাদ এক্সেস রোডস্থ একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত উত্তর ও দক্ষিন আগ্রাবাদ ওয়ার্ডের নৌকার সমর্থনে নির্বাচনী এজেন্টদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।
বিকেল সাড়ে তিনটায় চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে থেকে বাংলাদেশ চলচ্চিত্র ও টেলিভিশন শিল্পীবৃন্দের ব্যানারে নৌকার সমর্থনে শুরু করা গণসংযোগ ও নির্বাচনী প্রচারনা  কর্মসূচীর উদ্বোধন করেন। এ সময় তিনি চট্টগ্রামের মুক্তিযুদ্ধ প্রজন্ম ও স্বাধীনতার স্বপক্ষের জনসাধারনকে নৌকার পক্ষে উজ্জীবিত করতে ভূমিকা রাখার জন্য শিল্পীদের প্রতি ধন্যবাদ জানান।
শিল্পীবৃন্দ তাদের বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা একজন নিরেট দেশ প্রেমিক। মহান বীর মুক্তিযোদ্ধাকে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদের জন্য মনোনয়ন দিয়ে স্বাধীনতার প্রতীক নৌকা তুলে দিয়েছেন। বীর এই মুক্তিযোদ্ধা ষাটের দশকের একজন ছাত্রনেতা। শত প্রলোভন ও স্বৈরাচারের রক্তচক্ষুর শাসানি যাকে বঙ্গবন্ধুর আদর্শ থেকে, জনকল্যানের ব্রত থেকে একচুলও সরাতে পারেনি। আদর্শিক সৎ ও প্রজ্ঞাবান নেতা রেজাউল করিমকে নৌকায় ভোট দিয়ে মেয়র নির্বাচিত করে রূপসী চট্টগ্রাম ও চট্টগ্রাম মহানগরের মানুষের জীবনমান উন্নয়নের সুযোগ দিতে ভোটারদের প্রতি অনুরোধ জানান। শিল্পীবৃন্দ আরো বলেন, সমগ্র বাংলাদেশে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন যজ্ঞ চলছে তাতে তিনি চট্টগ্রামের মানুষের জীবনমানের উন্নয়নের দায়িত্ব দিতে উপযুক্ত ব্যক্তিকেই বেছে নিয়েছেন এবং চট্টগ্রামের মানুষ নৌকায় ভোট দিয়ে রেজাউল করিমকে বিজয়ী করে নিজেদের বুদ্ধিমত্তার পরিচয় দিবেন। তারা আরো বলেন, দেশের জন্য লড়াকু বীরের বিজয় হলে বীর চট্টলার উন্নয়নের বিজয় হবে।
শিল্পীবৃন্দের মধ্যে রিয়াজ আহমেদ, তানভীন সুইটি, অরুনা বিশ্বাস, মীর সাব্বির, তারিন, বিজরী বরকতউল্লাহ, মাহিয়া মাহি, অপু বিশ্বাস, সায়মন সাদিকসহ অন্যান্যরা এসময় উপস্থিত ছিলেন।
শিল্পীবৃন্দের প্রচারনার উদ্বোধন করে তিনি বন্দর ক্লাবে হালিশহর ও গোসাইলডাঙ্গা ওয়ার্ডের নির্বাচনী এজেন্ট এবং মুন ভিউ কমিউনিটি সেন্টারে  মতবিনিময় সভায় দক্ষিন হালিশহর, উত্তর ও দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ডের এজেন্টদের মতবিনিময় সভায় বক্তব্য রাখেন রেজাউল করিম চৌধুরী। নৌকা প্রতীকের প্রধান নির্বাচনী এজেন্ট চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, সহ-সভাপতি আলতাফ হোসেন বাচ্চু, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, ক্রীড়া সম্পাদক দিদারুল আলম, সিরাজুল ইসলাম এ সময় তার সাথে উপস্থিত ছিলেন।
এজেন্টদের আহ্বান করে রেজাউল করিম চৌধুরী বলেন, মহান মুক্তিযুদ্ধে জাতির অপরিসীম ত্যাগের কথা স্মরণ করে শত কষ্ট সহ্য করে হলেও এজেন্টরা মুক্তিযুদ্ধের চেতনা ও উন্নয়নের প্রশ্নে এজেন্টরা নৌকার বিজয়ে নিজেদের দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করবেন।
সন্ধ্যা সাড়ে ৭টায় তিনি নগরীর গোলপাহাড়ে মহশ্মশান কালী মন্দিরের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং পরে তিনি মোমিন রোডস্থ প্রিয়া কমিউনিটি সেন্টারে বৌদ্ধ সম্প্রদায়ের সাথে মতবিনিময় সভায় মিলিত হন।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com