সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:২১ পূর্বাহ্ন

শিরোনাম
মধ্যরাতে প্রবাসীদের ভীড়:পদ্মা সেতু উচ্ছ্বাসের রঙ ছড়িয়েছে যুক্তরাজ্যেও মুক্তিযুদ্ধসহ বিভিন্ন ক্ষেত্রে যারা অবদান রেখেছেন তাদের স্মরণীয় করে রাখার উদ্যোগ নিয়েছে চসিক আওয়ামী লীগ নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চায় : প্রধানমন্ত্রী বিদেশী রাষ্ট্রের সহযোগিতা পেলে পাচারকৃত অর্থ উদ্ধার করা সম্ভব : দুদক মহাপরিচালক রাজনৈতিক দলগুলোর মধ্যে ঐকমত্য প্রতিষ্ঠায় ইসি চেষ্টা চালিয়ে যাবে : সিইসি পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব বাংলাদেশের জনগণের : প্রধানমন্ত্রী বিএনপি জনগণের বিষয় নিয়ে আন্দোলন করে না : তথ্যমন্ত্রী আওয়ামী লীগ জনকল্যাণের রাজনীতি করে : ওবায়দুল কাদের চট্টগ্রাম ই-শপ বিজনেস কমিউনিটি উদ্বোধন কৃতী সম্পাদক অধ্যাপক মরহুম আফজল মতিন সিদ্দিকী

শেষ দিন পর্যন্ত প্রধানমন্ত্রীর আস্থার মর্যাদা রক্ষা করবো : সুজন

চট্টগ্রাম সিটি কর্পোশেনের প্রশাসক আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ আলম সুজন বলেছেন, প্রধানমন্ত্রী আমার ওপর যে আস্থা রেখেছেন দায়িত্বের শেষ দিন পর্যন্ত আমি তার মর্যাদা রক্ষা করতে চাই। চট্টগ্রাম সিটি কর্পোরেশন নিয়ম নীতি শৃঙ্খলা অনুসারে চলবে এটাই প্রত্যাশা। কর্পোরেশনকে অপ্রয়োজনীয় খরচ কমিয়ে প্রকৃত সম্পদ চিহ্নিত করে এর মূল্যায়ন করতে হবে। পৌরকর ট্রেড লাইসেন্স ছাড়া যেসব খাতের আয়ের টাকা বিভিন্ন কারণে পাওয়া যাচ্ছে না তা দ্রুত প্রাপ্তি নিশ্চিত করার ব্যবস্থা নিতে হবে। তিনি আজ রোববার বিকেল নগরীর টাইগারপাশস্থ চসিকের অস্থায়ী অফিসের তাঁর দপ্তরে কর্পোরেশনের বিভাগীয় প্রধানদের সভায় একথা বলেন। সভায় কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক, সচিব আবু শাহেদ চৌধুরী, প্রধান প্রকৌশলী লে.কর্নেল সোহেল আহমেদ, প্রধান রাজস্ব কর্মকর্তা মুফিদুল আলম, প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া, চসিক আঞ্চলিক অফিস জোন-৬ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা আফিয়া আখতার, অতিরিক্ত প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদ আলম চৌধুরী উপস্থিত ছিলেন।
চট্টগ্রাম সিটি কর্পোশেনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন আরো বলেন, আমার নামে অহেতুক প্রশংসাসূচক কোন ফলক, ব্যানার লাগানোর প্রয়োজন নাই। আমি কাজ করতে চাই। এজন্য প্রশংসার পরিবর্তে কেউ সমালোচনা করলেও আমি থামবো না। তবে নগরবাসীর স্বার্থের পরিপন্থী কোন কাজ আমাকে দিয়ে হবে না। আমি প্রশাসক হওয়ার পর আমার পরিবারের সদস্যদেরও বলে দিয়েছি কোন ধরনের অন্যায় আবদার তদবির নিয়ে যাতে আমার কাছে না আসে। আমার এই কঠোরতার মূল উদ্দেশ্য হলো প্রতিষ্ঠানে গণতান্ত্রিকতার চর্চা গড়ে তোলা। যাতে মানুষ রাজনৈতিক নেতৃত্বের প্রতি তাদের আস্থা ফিরে পেয়ে শ্রদ্ধাশীল হয়। সভায় পরিচ্ছন্ন,শিক্ষা, প্রকৌশল বিভাগ ও আঞ্চলিক অফিসের বিভিন্ন বিষয় নিয়ে আলাপ আলোচনা হয়।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com