রবিবার, ০৩ জুলাই ২০২২, ১১:৪২ অপরাহ্ন

শিরোনাম
আওয়ামী লীগ নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চায় : প্রধানমন্ত্রী বিদেশী রাষ্ট্রের সহযোগিতা পেলে পাচারকৃত অর্থ উদ্ধার করা সম্ভব : দুদক মহাপরিচালক রাজনৈতিক দলগুলোর মধ্যে ঐকমত্য প্রতিষ্ঠায় ইসি চেষ্টা চালিয়ে যাবে : সিইসি পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব বাংলাদেশের জনগণের : প্রধানমন্ত্রী বিএনপি জনগণের বিষয় নিয়ে আন্দোলন করে না : তথ্যমন্ত্রী আওয়ামী লীগ জনকল্যাণের রাজনীতি করে : ওবায়দুল কাদের চট্টগ্রাম ই-শপ বিজনেস কমিউনিটি উদ্বোধন কৃতী সম্পাদক অধ্যাপক মরহুম আফজল মতিন সিদ্দিকী দৈনিক পূর্বতারা’র প্রতিষ্ঠাতা সম্পাদক মরহুম অধ্যাপক আফজল মতিন সিদ্দিকীর ১৪ম মৃত্যুবার্ষিকী আগামীকাল ডি ওয়াই ডি এফ এর চট্টগ্রাম বিভাগীয় সম্মেলন ও এওয়ার্ড ফাংশন-২০২২ সম্পন্ন

বঙ্গবন্ধু কন্যার সরকার থাকলে দেশে দারিদ্রতা থাকবে না

পটিয়ার মোহাম্মদ নগর এলাকায় শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরন করেছেন চট্টগ্রাম দক্ষিন জেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মোহাম্মদ ফারুক।
কালারপোল সংলগ্ন বাদামতলস্থ নিজ বাসভবনে আগত শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরনকালে তিনি বলেন, সমাজে পিছিয়ে পড়া মানুষের পাশে থাকা আমাদের সামাজিক দায়িত্ব। জাতির জনক বঙ্গবন্ধু চেয়েছিলেন, একটি সাম্যময় সামাজিক ব্যবস্থা। বঙ্গবন্ধুর দেখানো পথে বাঙালি জাতীয়তাবোধে সুসংহত, অসাম্প্রদায়িক ও গনতান্ত্রিক ব্যবস্থায় সামাজিক সাম্যতা প্রতিষ্ঠিত করে ক্ষুধা ও দারিদ্রতামুক্ত সমৃদ্ধ, উন্নত সোনার বাংলা প্রতিষ্ঠায় দিনরাত কাজ করে যাচ্ছেন তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষের মাথা পিছু আয় এখন পাকিস্তানের দ্বিগুন এবং ভারতের মাথাপিছু আয়কে ছাড়িয়ে গেছে। আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্র পরিচালনার দায়িত্বে থাকলে অদুর ভবিষ্যতে আর কোন দরিদ্র মানুষ থাকবে না।
কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন সাবেক জেলা ছাত্রলীগ নেতা শিমুল বড়ুয়া, যুবনেতা সরোয়ার আজম খান, মো. আলমগীর, সজীব, মোহাম্মদ নগর প্রত্যয়ী সংঘের সভাপতি মো. ইমরান, সাধারন সম্পাদক মো. আজিজুল করিম, পটিয়া উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল মঈন প্রমূখ

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com