সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:২০ পূর্বাহ্ন

শিরোনাম
মধ্যরাতে প্রবাসীদের ভীড়:পদ্মা সেতু উচ্ছ্বাসের রঙ ছড়িয়েছে যুক্তরাজ্যেও মুক্তিযুদ্ধসহ বিভিন্ন ক্ষেত্রে যারা অবদান রেখেছেন তাদের স্মরণীয় করে রাখার উদ্যোগ নিয়েছে চসিক আওয়ামী লীগ নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চায় : প্রধানমন্ত্রী বিদেশী রাষ্ট্রের সহযোগিতা পেলে পাচারকৃত অর্থ উদ্ধার করা সম্ভব : দুদক মহাপরিচালক রাজনৈতিক দলগুলোর মধ্যে ঐকমত্য প্রতিষ্ঠায় ইসি চেষ্টা চালিয়ে যাবে : সিইসি পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব বাংলাদেশের জনগণের : প্রধানমন্ত্রী বিএনপি জনগণের বিষয় নিয়ে আন্দোলন করে না : তথ্যমন্ত্রী আওয়ামী লীগ জনকল্যাণের রাজনীতি করে : ওবায়দুল কাদের চট্টগ্রাম ই-শপ বিজনেস কমিউনিটি উদ্বোধন কৃতী সম্পাদক অধ্যাপক মরহুম আফজল মতিন সিদ্দিকী

ময়লা-আবর্জনা সংগ্রহ ও অপসারণ চসিককে ২’শ ভ্যানগাড়ি দিল আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক

গৃহস্থালী ময়লা-আবর্জনা সংগ্রহ ও অপসারণ কাজে ব্যবহারের জন্য চট্টগ্রাম সিটি কর্পোরেশনকে ২’শ ভ্যানগাড়ি প্রদান করেছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ আলম সুজন আজ রোববার সকালে নগরীর আন্দরকিল্লাস্থ পুরনো নগর ভবন চত্ত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব ভ্যানগাড়ি গ্রহন করেন। অুনষ্ঠানে কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক, প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমদ, প্রশাসকের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অফ ব্র্যাঞ্চ মোহাম্মদ সালামত উল্লাহ, ফাস্ট ভাইস প্রেসিডেন্ট মো.তাহের সিদ্দিকী, ফাস্ট এসিট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মো.নুরুল আবসার, সিনিয়র এসিট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও ব্যবস্থাপক মোহাম্মদ মোমতাজুল হক, এসিট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও ব্যবস্থাপক মোহাম্মদ ইছহাক, এসিট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও ব্যবস্থাপক মোহাম্মদ ইছহাক মোহাম্মদ বশির উদ্দীন, চসিকের নির্বাহী প্রকশলী মীর্জা ফজলুল কাদের, অতিরিক্ত প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদ আকতার চৌধুরী উপস্থিত ছিলেন।

ভ্যানগাড়ি গ্রহনকালে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন বলেন, চট্টগ্রাম নগরকে সুন্দর ও পরিচ্ছন্ন রাখতে কর্পোরেশনের পাশাপাশি নগরীর অধিবাসীদেরও নাগরিক দায়িত্ব রয়েছে। কর্পোরেশন তার আর্থিক সংকটের মাঝেও নগরীকে সুন্দর পরিচ্ছন্ন রাখতে নিয়মিত নানান প্রচেষ্টা অব্যাহত রেখেছে। তিনি বলেন, অবিভক্ত ভারতবর্ষের সময় থেকে এই নগরীর একটি ঐতিহ্য ও সুনাম রয়েছে। আমি সেই ঐতিহ্য-সুনাম অক্ষুণ্ন রাখতে চাই। আজ আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক জনস্বার্থে যে-ভাবে মানবিক কাজে এগিয়ে এসেছে সে-ভাবে অন্যান্য প্রতিষ্ঠানও এগিয়ে এলে আমাদের সবার প্রিয় এই চট্টগ্রাম নগরী পরিবেশবান্ধব হয়ে গড়ে উঠবে। প্রশাসক দেশ ও চট্টগ্রাম নগরীর মঙ্গল কামনায় বিশেষ মুনাজাত করেন।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com