সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম
মধ্যরাতে প্রবাসীদের ভীড়:পদ্মা সেতু উচ্ছ্বাসের রঙ ছড়িয়েছে যুক্তরাজ্যেও মুক্তিযুদ্ধসহ বিভিন্ন ক্ষেত্রে যারা অবদান রেখেছেন তাদের স্মরণীয় করে রাখার উদ্যোগ নিয়েছে চসিক আওয়ামী লীগ নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চায় : প্রধানমন্ত্রী বিদেশী রাষ্ট্রের সহযোগিতা পেলে পাচারকৃত অর্থ উদ্ধার করা সম্ভব : দুদক মহাপরিচালক রাজনৈতিক দলগুলোর মধ্যে ঐকমত্য প্রতিষ্ঠায় ইসি চেষ্টা চালিয়ে যাবে : সিইসি পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব বাংলাদেশের জনগণের : প্রধানমন্ত্রী বিএনপি জনগণের বিষয় নিয়ে আন্দোলন করে না : তথ্যমন্ত্রী আওয়ামী লীগ জনকল্যাণের রাজনীতি করে : ওবায়দুল কাদের চট্টগ্রাম ই-শপ বিজনেস কমিউনিটি উদ্বোধন কৃতী সম্পাদক অধ্যাপক মরহুম আফজল মতিন সিদ্দিকী

আজও খিলগাঁও-প্রগতি সরণিতে রিকশাচালকদের বিক্ষোভ

রাজধানীর তিন সড়কে রিকশা চলাচল বন্ধ করায় আজও খিলগাঁও-প্রগতি সরণির বিভিন্ন স্থানে অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন চালক-মালিকরা। এতে সড়কে যান চলাচল বিঘ্নিত হওয়ায় ভোগান্তিতে পড়েছেন রাজধানীবাসী।

জানা গেছে, আজ মঙ্গলবার (০৮ জুলাই) সকাল ৮টার পর থেকেই তারা সড়কে অবস্থান নিতে শুরু করেন। এতে খিলগাঁও, মালীবাগ, রামপুরা, বাড্ডা ও কুড়িল বিশ্বরোড এলাকায় যান চলাচল বিঘ্নিত হচ্ছে।

খিলগাঁও ফ্লাইওভারের নিচে অবস্থানকালে রিকশাচালকরা দাবি জানান, যতক্ষণ পর্যন্ত ঢাকার পরিবহন সমন্বয় কর্তৃপক্ষ (ডিটিসিএ) তাদের সিদ্ধান্ত থেকে সরে না আসবে, ততক্ষণ পর্যন্ত কোনো যানবাহন চলাচল করতে দেওয়া হবে না।

এ ব্যাপারে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, আজ সকাল ৮টা থেকে উত্তর বাড্ডা এলাকায় রিকশা চালকরা অবস্থান নিয়েছেন। যার ফলে সড়কের দুই পাশেই যান চলাচল বন্ধ রয়েছে।

তিনি বলেন, ঘটনাস্থলে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বাড়তি পুলিশ সদস্য রয়েছেন। বিক্ষোভরতদের সঙ্গে কথা বলে রাস্তা থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছে।

এর আগে গতকাল সোমবারও একই দাবিতে মুগদা বিশ্বরোড এলাকায় বিক্ষোভ করেছেন চালক-মালিকরা।

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com