শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:৩৭ অপরাহ্ন

বিশ্বের এই ৭২ সেলিব্রেটি নারী রোনালদোর অনুসারী!

ফুটবল মাঠে লিওনেল মেসি তার চিরপ্রতিদ্বন্দ্বী। তবে ফুটবলের বাইরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্রিস্তিয়ানো রোনালদো অবিসংবাদিত কিং। অপ্রতিদ্বন্দ্বী। টুইটার, ফেসবুক, ইনস্টাগ্রাম মিলে বিশ্বজুড়ে তার ভক্ত-অনুসারীর সংখ্যা ২০ কোটিরও বেশি! গবেষণায় উঠে এসেছে, এই বিশাল সমর্থক-অনুসারীর বেশির ভাগই নারী। মানে সুন্দরী তরুণীরা।

গবেষণায় উঠে এসেছে আরও চমকপ্রদ এক তথ্য। ইনস্টাগ্রামে রোনালদোর এই বিশাল সংখ্যক নারী অনুসারীর মধ্যে আছেন বিশ্বখ্যাত ৭২ জন সেলিব্রেটি নারী! যারা নিজ কর্ম, দক্ষতা ও সৌন্দর্য দিয়ে জয় করেছেন বিশ্ব। সারা দুনিয়া যাদের এক নামে চেনে।

অস্কার জয়ী বিখ্যাত বিশ্বখ্যাত সব অভিনেত্রী থেকে শুরু করে সংগীতশিল্পী, টিভি ব্যক্তিত্ব, সংবাদ পাঠিকা, উপস্থাপিকা, মডেল, রিয়্যালিটি শোর তারকা, নৃত্যশিল্পী, ক্রীড়া তারকা—সব ভুবনের নারী সেলিব্রেটিরাই আছেন জুভেন্টাসের পর্তুগিজ সুপারস্টারের অনুসারীর তালিকায়। রোনালদো তার পেশিবহুল উদাম শরীরের ছবি পোস্ট করলে বিশ্বজুড়ে তরুণীদের মতো তারাও তা দেখার জন্য ইনস্টাগ্রামে হুমড়ি খেয়ে পড়েন!

এই সেলিব্রেটিদের তালিকায় কে কে আছেন, নামগুলো শুনলে বিস্ময়ে আপনার চোখ কপালে উঠতে বাধ্য! রোনালদোর অনুসারীর তালিকায় থাকা ৭২ নারী সেলিব্রেটির মধ্য থেকে বেছে বেছে ৪০ জনকে নিয়ে একটা ছবি ফিচার করেছে স্পেনের জনপ্রিয় ক্রীড়া দৈনিক মার্কা। পরিবর্তন পাঠকদের জন্য সেই ৪০ সেলিব্রেটি নারীর নাম তুলে ধরা হলো এখানে।

প্রথমেই বলা যায় দুনিয়া কাঁপানো একাধিকার অস্কারজয়ী মার্কিন অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির কথা। সৌন্দর্য পিপাসুদের মতে, সুন্দরী বলতে যা বোঝায়, অ্যাঞ্জেলিনা জোলি তার রোল মডেল। সৌন্দর্যের সব গুণই নাকি ঈশ্বর দয়া করে ঢেলে দিয়েছেন জোলির মধ্যে। রূপ-সৌন্দর্যের মডেল, যৌন আবেদনময়ী জোলি ছাড়াও আছেন অস্কার জয়ী মার্কিন অভিনেত্রী-সংগীতশিল্পী জেনিফার লোপেজ, যুক্তরাষ্ট্রের মডেল-অভিনেত্রী ইমিলি ও’হারা রাতাজকভস্কি।

আছেন হালে বিশ্বের কোটি তরুণের হার্টথ্রু নায়িকা-গায়িকা সেলেনা গোমেজ, মিডিয়া ব্যক্তিত্ব, ব্যবসায়ী, মডেল, সমাজসেবী কিম কার্দিশিয়ান, তার বোন কোর্টনি কার্দিশিয়ান, যুক্তরাষ্ট্রেরই মডেল ও টিভি ব্যক্তিত্ব কেন্ডাল জেনার, যুক্তরাষ্ট্রের বিশ্বখ্যাত রিয়্যালিটি শো তারকা কাইল জেনার, বিশ্বখ্যাত টিভি উপস্থাপিকা, অভিনেত্রী অপরাহ উইনফ্রে, যুক্তরাষ্ট্রের মডেল-অভিনেত্রী-সংগীতশিল্পী ডেমি লোভাতো।

আছেন ব্রিটিশ সংগীতশিল্পী-অভিনেত্রী রিটা ওরা, ব্রাজিলিয়ান মডেল-অভিনেত্রী জিসেলে বন্ডচেন, ব্রাজিলের আরেক অভিনেত্রী-মডেল আদ্রিয়ানা লিমা, ব্রাজিলের নারী ফুটবলের প্রতীক হয়ে উঠা মার্তা, ভেনেজুয়েলার বডিবিল্ডার ও মডেল মিচেলে লেউইন, সর্বকালের সেরা নারী টেনিস তারকা হিসেবে বিবেচিত সেরেনা উইলিয়ামস ও রূশ টেনিস সুন্দরী মারিয়া শারাপোভাও রোনালদোর অন্যতম অনুসারী।

এছাড়াও আছেন রাশিয়ার লং জাম্পার দারিয়া ইগোরেভনা ক্লিশিনা, যুক্তরাষ্ট্রের বিশ্বখ্যাত নারী মার্শার আর্ট তারকা হোলি রেনে হোলম, মেডিসন, ড্যান্সার লেক্সি পান্তেরা, অস্ট্রেলিয়ান মডেল মিরান্ডা খের, পানামার বিশ্বখ্যাত মডেল লিজা হার্নান্দেজ, কলম্বিয়া-আমেরিকান অভিনেত্রী-মডেল সোফিয়া ভারগারা, যুক্তরাষ্ট্রের নারী বক্সা-অভিনেত্রী ও আরও বহু গুনে গুণান্বিত রোন্ডা রোয়েস্কি, মার্কিন সংগীতশিল্পী কিয়ারা, অস্ট্রেলিয়ান অভিনেত্রী মারগট এলিসে রুবি, ব্রিটিশ মডেল-সংগীতশিল্পী-অভিনেত্রী কারা ডেলেভিংনে।

রোনালদোকে নিয়মিত অনুসরণকারীদের তালিকায় আরও রয়েছেন মার্কিন অভিনেত্রী-মডেল আদ্রিয়ানা গ্র্যান্ডে, যুক্তরাষ্ট্রের ফিটনেস মডেল জেন সেল্টার, ব্রাজিলিয়ান সুপার মডেল ইসাবেলা গোলাত, ব্রাজিলিয়ান মডেল-অভিনেত্রী আলেসান্দ্রা আমব্রোসো, মার্কিন অভিনেত্রী ইভা লঙ্গোরা, যুক্তরাষ্ট্রের অভিনেত্রী-ব্যবসায়ী জেসিকা আলবা, জার্মান-আমেরিকান মডেল, টিভি ব্যক্তিত্ব ও ব্যবসায়ী হেইদি ক্লুম, যুক্তরাষ্ট্রের সংগীতশিল্পী-মিউশিয়ান অ্যালিসিয়া কেস, যুক্তরাষ্ট্রের ফ্যাশন মডেল গিগি হাদিদ, যুক্তরাষ্ট্রের সংগীতশিল্পী বিয়ন্স, ফ্রান্সের ফ্যাশন মডেল কিন্ডি ব্রুনাদের মতো বিশ্ব বরেণ্য নারী সেলিব্রেটিরা। রোনালদোর অনুসারীর তালিকায় আছেন তার প্রেমিকা-বান্ধবী স্প্যানিশ সুপার মডেল স্বয়ং জর্জিনা রদ্রিগেজও।

গোল উদযাপনে জার্সি খুলে উদোম হওয়া নিষেধ জেনেও রোনালদো কেন দুদিন পরপরই সেই কাজ করেন এবং সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন, রহস্যটা এবার বুঝলেন! রটনা আছে রোনালদো পেশিবহুল শরীর তরুণীদের খুব টানে!

খবরটি অন্যদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved dainikshokalerchattogram.com
Design & Developed BY ThemesBazar.Com